Online free mock test for nursing

 

Online free mock test for nursing    

Hello, আমার প্রিয় ছাত্র ছাত্রী তোমরা গতকালকেই জেনে গেছো যে তোমাদের আগামী ১২ই জুন পরীক্ষা হবে। সময় সকাল ১১ টা থেকে ১২.৩০(1st shift) এবং দুপুর ২ টা থেকে ৩.৩০(2nd shift) পর্য্ন্ত দুটি ধাপে পরীক্ষা নেওয়া হবে। পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড করতে ক্লিক করো এই লিঙ্কে Gnm & anm admit card . জন্ম তারিখ ও এপ্লিকেশন নম্বর দিয়ে ডাউনলোড করা যাবে এডমিট । 

■ অনেকের স্বপ্ন এই সমস্ত সরকারি নার্সিং কলেজে ভর্তি হওয়ার। তাই অনেকেই ভর্তি পরীক্ষার জন্য ফর্ম ফিলাপ করেছো। কিন্তু পরীক্ষায় বসলেই সুযোগ পাওয়া যায় না। রীতিমতো ভালো SCORE তুলতে হয়।এর জন্য চাই সঠিক প্রস্তুতি।  তাই আজকে আমরাonline free mocktest for nursing / mocktest for gnm west bengal / নার্সিং পরীক্ষার মকটেস্ট ২০২২ আপলোড করলাম।যেগুলো অনুশীলন করলে তোমরা নিজেদের প্রস্তুতি যাচাই করতে পারবে।   

                      

WWW.PARASUNA.COM এর সহযোগিতায় প্রস্তুতি :-

নার্সিং পরীক্ষার তারিখ গতকাল ঘোষণা করা হয়েছে। ১২ই জুন নেওয়া হবে নার্সিং পরীক্ষ।আজ ২ই জুন থেকে ১২ই জুন পর্যন্ত সময়ে পরীক্ষার্থীরা ADMIT CARD ডাউনলোড করতে পারবে। সেই মতো আমাদের হাতে সময় আছে মাত্র ৮ দিন। আমরা নিয়মিত MOCK TEST প্রকাশ করছি। এগুলি অনুশীলন করলে তোমাদের প্রস্তুতি অনেকটাই এগিয়ে যাবে। এছাড়াও বিষয় ভিত্তিক সম্ভাব্য MCQ & SAQ প্রতিদিন প্রকাশ করা হবে। ২০২২ সালের সিলেবাস ও পরীক্ষা পদ্ধতি অনুযায়ী নোট ও মক টেস্ট দেওয়া হবে। যেগুলো অনুশীলন করলে অবশই সফল হবে। 

MOCK TEST দেওয়ার নিয়মাবলী :-  ১. প্রথমে START QUIZ বোতামে ক্লিক করবে।  এরপর তোমরা এক নম্বর প্রশ্ন দেখতে পাবে যার চারটি বিকল্প দেওয়া থাকবে। সঠিক বিকল্পটি বেছে নিতে হবে।

 ২. সঠিক উত্তর হলে সবুজ রঙ দেখাবে, ভুল হলে লাল রঙ দেখাবে অপশনটিতে। এরপর NEXT বোতামে  ক্লিক করতে হবে।

 ৩. এইভাবে প্রতি প্রশ্নের উত্তর দেওয়ার পর নিজেদের স্কোর দেখতে পাবে এবং প্রস্তুতি কত পারসেন্ট হয়েছে তা দেখতে পাবে। 


Online free mock test  for nursing -part-7 



Topic Free mock test 
ExamWbjee anm & gnm
Subject General knowledge 
Question 30
admit download
link 
www.wbjee.nic.in






Time's Up
score:

Total Questions:

Attempt:

Correct:

Wrong:

Percentage:

 আরো পড়ো......


নার্সিং পরীক্ষার Online mock test 


জীবন বিজ্ঞান 100 mcq with PDF 


জীবন বিজ্ঞান মকটেস্ট 


WBJEE ANM and GNM পরীক্ষার সম্পূর্ণ সিলেবাস 


GK for GNM nurshing MCQ


Nursing EXAMINATION test 



Post a Comment

0 Comments