বড় খবর প্রাইমারি টেট ১১ই ডিসেম্বর || লক্ষী পূজার পরই আবেদন শুরু

 প্রাইমারি টেট,Wb Primary Tet-2022:- বড় খবর পূজার পূর্বেই প্রাথমিক টেট। ১১ ই ডিসেম্বর পরীক্ষা।লক্ষী পূজার পরেই আবেদন শুরু। কালীপূজার পর রেজিস্ট্রেশন। 


নিজস্ব সংবাদদাতা,২৭ ই সেপ্টেম্বরঃ  অপেক্ষার দিন শেষ। দীর্ঘ প্রতীক্ষার পর নতুন ভাবে বিজ্ঞপ্তি প্রকাশ করে হতে চলেছে পশ্চিমবঙ্গ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগের পরীক্ষা। প্রায় ১১ হাজার পদে নিয়োগের জন্য দিনক্ষণ ঘোষণা করা হলো আজ।পর্ষদের পক্ষ থেকে আজ জনানো হয়েছে যে,পুজোর পূর্বেই প্রাইমারি টেট এর বিজ্ঞপ্তি প্রকাশ হবে। তবে আবেদন শুরু হবে লক্ষী পূজার পরেই। যে সকল প্রার্থী আবেদন করবেন তারা কালীপূজার পরেই রেজিস্ট্রেশন করতে পারবেন । পর্ষদের পক্ষ থেকে আরো জানানো হয় যে, ১১ ই ডিসেম্বর প্রাথমিক শিক্ষক নিয়োগের টেট পরীক্ষা হতে চলেছে। বিভিন্ন দুর্নীতি প্রকাশ্যে আসার পরেই প্রাথমিক শিক্ষা পর্ষদের অধিকর্তারা এবার আর কোনরকম দুর্নীতিকে প্রশ্রয় না দিয়ে স্বচ্ছ ভাবে পরীক্ষা নিয়ে নিয়োগ করবেন বলে জানিয়েছেন। প্রাথমিক শিক্ষা পর্ষদ আরো জানিয়েছেন যে, এবার থেকে বছর বছর নেওয়া হবে প্রাথমিক টেট পরীক্ষা।


সূত্রের খবর অনুযায়ী, সম্ভাব্য ১১ হাজার শিক্ষক নিয়োগের সংখ্যাটা আরো বাড়তে পারে।অ্যাড হোক কমিটির অধিকর্তারা ইতিমধ্যেই পরীক্ষা কেন্দ্রের সংখ্যা সংগ্রহ করা শুরু করে দিয়েছেন। ১১ হাজার শূন্যপদের যোগ্য তাঁরাই, যাঁরা টেট পাশ করে গিয়েছেন। ২০১৪ ও ২০১৭ সালে যাঁরা টেট পাশ করেছেন। এখন যাঁরা আন্দোলন করছেন তাঁরা এখানে আবেদনের যোগ্য।

আন্দোলনকারীদের কাছে আবেদন আন্দোলন প্রত্যাহার করে নিন। নিয়োগে আবেদন করুন।


### পরীক্ষা সংক্রান্ত আরো তথ্য পাওয়ার জন্য ক্লিক করো-  

পশ্চিমবঙ্গের প্রাথমিক টেট আবেদন 2022


Wb kp online free mock test 

Post a Comment

0 Comments